নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
মুলাদীর সফিপুরে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান হিমু মুন্সী।

মুলাদীর সফিপুরে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান হিমু মুন্সী।

 মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদারঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে বিজয় দিবসের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা ২ টায় সফিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামের ৫নং ওয়ার্ডের স্কুলের হাটে সফিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপসি মোঃ বাবুল শরিফ, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সফিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা যুবলীগ নেতা মনিরুল হাচান খান টিপু, সফিপুর ইউনিয়নের পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস আই ইব্রাহিম, সফিপুর ইউনিয়নের সাবেক আওয়ামীলীগ সভাপতি দলিল উদ্দিন দুলাল সিকদার, বীরমুক্তিযোদ্ধা ও ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কাসেম নলী, সভাপতি, বাংলাদেশ তাঁতীলীগ, আশুলিয়া উপজেলা হাবিবুর রহমান মৃধা, মুলাদী পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা শাহাদাত হাওলাদার, সুমন হাওলাদার, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাধারন সম্পাদক রায়হান খান, সফিপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, সফিপুর ইউনিয়নের সাবেক যুবলীগ আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ন আহবায়ক ও ইউপি সদস্য বেল্লাল চাকলাদার, মামুন তালুকদার, সফিপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আরিফ মুন্সী সহ সফিপুর ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী। আলোচনা সভায় সকল বক্তরাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় চেয়ারম্যান পদে আবু মুসা হিমু মুন্সীকে নির্বাচিত করার অঙ্গীকার করেন এবং ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্মরন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর স্বর্প্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রা শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে সফিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে নৌকা ঘাটি হিসাবে পরিনতি করবে বলে জানান সফিপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com